বিএনপি ২৭ জুলাই ঢাকায় মহাসমাবেশ পোষ্টার জিজাইন।BNP meeting July 27

বিএনপি ২৭ জুলাই ঢাকায় মহাসমাবেশ পোষ্টার জিজাইন।BNP meeting July 27
বিএনপি ২৭ জুলাই ঢাকায় মহাসমাবেশ পোষ্টার জিজাইন।BNP meeting July 27

বিএনপি ২৭ জুলাই ঢাকায় মহাসমাবেশ পোষ্টার জিজাইন

বিএনপি ও জাতীয়বাদী দলের জন্য নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম সাতাশে জুলাই ঢাকাতে বিএনপি সমাবেশ দেখছেন সেই উপলক্ষে আপনারা আপনি নিজের ছবি দিয়ে আপনার এলাকার নেতার ছবি দিয়ে একটি ডিজেল বানিয়ে সোশ্যাল মিডিয়া শেয়ার করতে পারেন তাই নিয়ে হাজির হলাম।

বিএনপি BNP মহাসমাবেশ পোষ্টার জিজাইন

‘তারুণ্যের সমাবেশ’ থেকে সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বিএনপি আগামী ২৭ জুলাই ঢাকায় মহাসমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে।

২৭ জুলাই ঢাকায় মহাসমাবেশের ডাক বিএনপির ডিজাইন


রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এই সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর
মহাসমাবেশের নতুন কর্মসূচি ঘোষণা করেন।

২৭ জুলাই ঢাকায় মহাসমাবেশ করবে বিএনপি


মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘বিরোধী দলকে দমনে গায়েবি মামলা দেওয়া হচ্ছে। ভয় দেখিয়ে তারা (সরকার) বিরোধী দলকে দূরে রেখে নির্বাচন করার অপকৌশল করছে। কিন্তু নির্দলীয় সরকার ছাড়া এবার কোনো নির্বাচন হবে না। রাজপথেই ফয়সালা হবে।’

বিএনপির মহাসচিব বলেন, দাবি একটাই, সেটা হলো শেখ হাসিনার পদত্যাগ। এই দাবিতেই ২৭ জুলাই বৃহস্পতিবার বেলা দুইটায় ঢাকায় মহাসমাবেশ হবে।


কিভাবে কিভাবে বিএনপির সমাবেশে নিজের ছবি দিয়ে একটি পোস্টার ডিজাইন বানাবেন তা আপনাদের নিচে দেখানো হলো।

বিএনপি সমাবেশ পোস্টার ডিজাইন বানাতে হলে আপনাদের একটি অ্যাপ প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে এবং যে ছবিটি দিয়ে পোস্টটা ডিজাইন বানাবেন সেই ছবিটি ব্যাকগ্রাউন্ড রিমুভ করে আপনাদের গ্যালারিতে সেভ করে রাখতে হবে তারপর আপনাদের একটি পিএলপি ফাইল যেটা বিএনপি'র সমাবেশের একটি পোস্টার ডিজাইনটি ডাউনলোড করতে হবে।

এরপর আপনারা যেই অ্যাপসটি ডাউনলোড এডিটিং করার জন্য ডাউনলোড করবেন সে অ্যাপসটি ওপেন করলেই আপনারা বিএনপি সমাবেশের একটি পোস্টার ডিজাইন পিএনপি ফাইলটি এডিটিং করতে পারবেন।

যারা পোস্টার ডিজাইন এডিটিং করতে জানেন না তাদের সুবিধার্থে আমি একটি ভিডিও লিংক দিয়ে দিলাম সেই ভিডিও দেখে দেখে আপনারা বিএনপি'র মহাসমাবেশের পোস্টার ডিজাইনটি এডিটিং করে নেবেন। 

বিএনপি মহাসমাবেশ পোস্টার ডিজাইনের লিংক। 

সর্বশেষ কথা
বিএনপি ও ছাত্রদলের বন্ধুরা আশা করি আপনার বুঝতে পারছেন কিভাবে বিএনপির মহাসমাবেশ 27 জুলাই পোস্টার ডিজাইন ডাউনলোড করতে হয় এবং এডিটিং করতে হয়। বিএনপি মহাসমাবেশে পোস্টার ডিজাইন বা ব্যানার ডিজাইনটি ডাউনলোড করতে বা এডিটিং করতে কোন প্রকার সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দেবেন

২৭ জুলাই ঢাকায় বিএনপির মহাসমাবেশ,২৭ জুলাই ঢাকায় বিএনপি'র মহাসমাবেশ,ঢাকায় বিএনপির মহাসমাবেশ ২৭শে জুলাই,বিএনপি সমাবেশ,বিএনপি,২৭জুলাই মহাসমাবেশ,ঢাকায় বিএনপির তারুণ্য সমাবেশ,বিএনপি সমাবেশ নিউজ,২৭ জুলাই,বিএনপির সমাবেশ সরাসরি লাইভ,বিএনপির সমাবেশ,বিএনপির সমাবেশ সরাসরি,বিএনপির সমাবেশ যশোর,বিএনপিন তারুণ্য সমাবেশ,বিএনপির তারুণ্যের সমাবেশ,নয়াপল্টনে বিএনপির সমাবেশ,বিএনপির সমাবেশের সর্বশেষ খবর,সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি সমাবেশ