১৪ই ফেব্রুয়ারি ২০২৩ ভালোবাসা দিবসের পোস্টার ডিজাইনটি valentine day plp file

১৪ই ফেব্রুয়ারি ২০২৩ ভালোবাসা দিবসের পোস্টার ডিজাইনটি valentine day plp file

Valentine's Day Poster Design 2023 || ভালোবাসা দিবসের পোস্টার ডিজাইন


হ্যালো বন্ধু কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন বন্ধু আপনি জানেন সামনে আমাদের ভালোবাসা দিবস আসতে আছে আমরা এই ভালোবাসা দিবসে ১৪ই ফেব্রুয়ারি ২০২৩ আমাদের ভালোবাসার মানুষের ছবি দিয়ে এবং আমার নিজের ছবি দিয়ে একটি পোস্টার ডিজাইন বানাতে চাই কিভাবে আমরা ভালোবাসা দিবসের পোস্টার ডিজাইন মোবাইল দিয়ে বানাতে পারি সে ব্যাপারে কথা বলার জন্য আপনাদের মাঝে হাজির হয়ে গেলাম।


14 february valentine's day poster design 2023 | ভালোবাসা দিবসের পোস্টার ডিজাইন


ভালোবাসা দিবস বা সেন্ট ভ্যালেন্টাইন'স ডে একটি বার্ষিক উৎসবের দিন যা ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসা এবং অনুরাগের মধ্যে উদযাপিত হয়। দিবসটি বিশ্বের বিভিন্ন দেশে উদযাপিত হয়ে থাকে, যদিও অধিকাংশ দেশেই দিনটি ছুটির দিন নয়। ২৬৯ সালে ইতালির রোম নগরীতে সেন্ট ভ্যালেইটাইন'স নামে একজন খ্রিষ্টান পাদ্রি ও চিকিৎসক ছিলেন।


প্রিয় পাঠক ভালোবাসা মানুষের ছবি এবং আপনার ছবি একসাথে বিলে একটি সুন্দর পোস্ট ডিজাইন বানিয়ে নিন এবং আপনি সোশ্যাল মিডিয়াতে বা আপনার ভালবাসার মানুষকে আপনি উপহার দিন একটি ভালোবাসা দিবসের পোস্টার ডিজাইন।


ভালোবাসা দিবসের পোস্টার ডিজাইন | How to Design Valentine Day Poster in Mobile 


প্রিয় বন্ধু আপনার ভালবাসা দিবসের পোস্টার ডিজাইন একটি সুন্দর পিএলপি ডিজাইন করে রেখেছি যেটি আপনি ডাউনলোড করে আপনি এডিটিং করতে পারবেন আপনার ভালোবাসার মানুষের নাম এবং ভালোবাসা মানুষের ছবি দিয়ে এবং সাথে আপনার ছবি এড করে দুইটি তারপরে একটি ভালবাসা দিবসের পোস্টার ডিজাইন বানাতে পারেন। 


প্রিয় ভিজিটর ভালোবাসা দিবসের পোস্টার বানাতে হলে আপনার ও আপনার ভালবাসার মানুষের দুটি ভালো ছবি ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করে আপনার গ্যালারিতে রাখতে হবে কিভাবে ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করবেন ইউটিউবে ভিডিও দেখলেই আপনার পেয়ে যাবেন না হয় আমি নিচে একটি ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করার লিঙ্ক দিয়ে দিলাম সেখান থেকে আপনারা ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করে রেখে দেবেন আপনাদের ছবি দুটো 

background Chang link


ভালোবাসা দিবসের শুভেচ্ছা পোস্টার ডিজাইন | 14 February Valentine's Day poster design in Pixalleb


বন্ধুরা আপনারা জানেন কম বেশি সবাই ভিডিও এডিটিং করতে বা ছবি এডিটিং করতে একটি ভাল অ্যাপস দরকার যেটির মাধ্যমে আপনারা এই ভালোবাসা দিবসের পোস্টার ডিজাইনটি বানাতে পারবেন সেটি নাম হল পিক্সেল ল্যাব এই অ্যাপসটি আপনারা প্লে স্টোরে পেয়ে যাবেন তারপর আমি নিচে লিংক দিয়ে দিলাম সেখান থেকে ডাউনলোড করে নিতে পারেন। Pixel Lab app link


১৪ই ফেব্রুয়ারি ২০২৩ ভালোবাসা দিবসের পোস্টার ডিজাইনটি plp file পি  এলপি ফাইলটি আমি নিচে দিয়ে দিলাম, এটি আপনাদের এই ডিজাইন টি খুবই গুরুত্বপূর্ণ এটি ডাউনলোড করতে হবে ডাউনলোড করতে হলে ডাইরেক্ট নিচে লেখা আছে ডাউনলোড করুন এখানে মাত্র ১৬ সেকেন্ড অপেক্ষা করতে হবে ক্লিক করে আপনারা অপেক্ষা করুন। তারপরে আপনার মোবাইলে স্বয়ংক্রিয়ভাবে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে পোস্টার ডিজাইনটি অটোমেটিক ডাউনলোড হয়ে যাবে।

plz wait 16 sec for Download


Software download Now 


এরপর আপনার কাজ হল যে সফটওয়্যারটির মাধ্যমে ভিডিও এডিটিং করবেন সফটওয়্যারটি ওপেন করা লাগবে , আমি আপনাদেরকে এডিটিং করার জন্য একটি ভিডিও লিংক নিচে দিয়ে দিলাম সেটির মাধ্যমে আপনারা ১৪ই ফেব্রুয়ারি ২০২৩ ভালোবাসার পোস্টার ডিজাইনটি এডিটিং করতে পারবেন আপনি শুধু লিঙ্গের উপরে ক্লিক করলে আপনাকে ভিডিওতে নিয়ে যাবে। এখান থেকে আপনি ভিডিও দেখে দেখে এক এক করে আপনার প্রিয় মানুষের ছবিটি এবং আপনার ছবিটি বসিয়ে দিয়ে ভালোবাসা দিবসের পোস্টার ডিজাইন করে নিবেন ।


আশা করি আপনারা বুঝতে পারছেন কিভাবে ভালোবাসা দিবসের পোস্টার ডিজাইনটি বা পি এল পি ফাইলটি তৈরি করতে হয়।