k8 wireless microphone price in bangladesh Good Or Not Good?

 k8 wireless microphone price in Bangladesh

৳ 820  NOW HAVE From daraz
 Promotions
Spend ৳ 500 get ৳ 30 off

🔹অন্তত ৯০% নয়েস ক্যান্সেলেশন সুবিধায় সাউন্ড রেকর্ডিং

🔸২০ মিটারের দূরত্বেও অনায়সে সবকিছু রেকর্ডিং হবে 

🔹প্রতিবার চার্জ দিয়ে ৩-৫ ঘন্টা চার্জিং ব্যাকাপ!

🔸হালকা ও স্মুথ হওয়ায় সবখানে ব্যবহার যোগ্য

🔹তারের কোন ঝামেলা নেই

 🔸টাইপ-সি সিস্টেম

Brand

QTREE intelligence

Colour

Black 2set

Connectivity technology

USB

Connector Type

USB

Power Source

Usb-c

Compatible Devices

IPhone,iPad,Android

Hardware Platform

Tablet, Smartphone

 

 






Product details

Is Discontinued By Manufacturer ‏ : ‎ No
  • Package Dimensions ‏ : ‎ 16.8 x 9.3 x 6.9 cm; 213 Grams
  • Date First Available ‏ : ‎ 4 May 2022
  • Manufacturer ‏ : ‎ QTREE intelligence
  • ASIN ‏ : ‎ B09TKJJL81
  • Wireless Lavalier Microphones for iPhone/ipad/Android, (2 Mics with 2 Receivers) 2.4Hz QTREE Plug-Play Noise Reduction,Auto-Sync Lapel Microphone for Facebook, YouTube,TikTok,Video Recording,Vloggers


  • About This Item

1..ইজি প্লাগ অ্যান্ড প্লে: আইফোন/আইপ্যাড/এন্ড্রিওডের জন্য প্রফেশনাল প্লাগ অ্যান্ড প্লে ওয়্যারলেস মাইক্রোফোন। কোনো অ্যাপ এবং ব্লুটুথের প্রয়োজন নেই, শুধু রিসিভারটিকে আপনার iPhone/iPad/Andriod বা USB-C পোর্ট ডিভাইসে প্লাগ করুন এবং মাইক্রোফোনে পাওয়ার করুন, তারপর রেকর্ডিং শুরু করুন। ছোট আকার সহজেই আপনার শার্ট বা টাইতে ক্লিপ-অন ঘোরাতে সাহায্য করে, ইউটিউব, ফেসবুক, টিকটক, পড কাস্ট, ভলগ, ইন্টারভিউ, লাইভ স্ট্রিমিং এবং অন্যান্য ভিডিও রেকর্ডিং প্রেমীদের জন্য উপযুক্ত। 2 পিসি মাইক্রোফোন এবং 2 পিসি রিসিভার সহ (1 রিসিভার সংযোগ করতে পারে 1PC বা 2PC মাইক সহ)

2.ডিএসপি চিপ এবং নয়েজ হ্রাস: ইন্টেলিজেন্ট ডিএসপি আইসি চিপ ব্লুটুথ ল্যাপেল মাইক্রোফোন ফুল-ব্যান্ড 20 kHz স্টিরিও গুণমান এবং আরও স্থিতিশীল সাউন্ড অফার করে। 360° ব্যাপক সংকেত-টু-শব্দ অনুপাত অ্যান্টি-ভাইব্রেশন মাইক্রোফোন পেশাদার ফিল্টারগুলি বিভিন্ন পরিবেশে সমস্ত ধরণের শব্দ প্রদান করে। , এছাড়াও ভিডিও রেকর্ডিংয়ের জন্য আইফোন মাইক্রোফোনের চারপাশে স্পষ্ট শব্দ ক্যাপচার করতে পারে যাতে আপনাকে অবশেষে উচ্চ মানের রেকর্ডিং তৈরি করতে সহায়তা করে।

3.রিয়েল টাইম ভয়েস এবং সিডি কোয়ালিটি: আইফোন/অ্যান্ড্রয়েড সেটের জন্য এই মাইক্রোফোনটি বিল্ট-ইন 2.4GHz ফ্রিকোয়েন্সি স্পেকট্রাম এবং ট্রান্সমিশনে 0.009s বিলম্ব, যা হস্তক্ষেপ-মুক্ত এবং 65 ফুট পর্যন্ত স্থিতিশীল বেতার সংক্রমণ অর্জন করতে পারে (বাধা ছাড়া)। মাইক্রোফোন রিয়েল টাইমে আইফোন এবং মানুষের ভয়েসের জন্য ব্যাকগ্রাউন্ড মিউজিক সিঙ্ক করতে পারে, ভিডিও পোস্ট-এডিটিং কমাতে পারে, পেশাদার ফুল ব্যান্ড অডিও অফার করে। 44.1~48kHz স্টেরিও সিডি সাউন্ড কোয়ালিটি, এবং মাল্টি-চ্যানেল রিয়েল-টাইম মিক্সিং সমর্থন করে।

4.বেশিরভাগ স্মার্টফোনের সাথে সামঞ্জস্যপূর্ণ: ল্যাভালিয়ার মাইক্রোফোন বিভিন্ন মোবাইল ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ, যার মধ্যে রয়েছে iPhone 7/7 Plus, 8/8 Plus, X/XR/XS/XS Max, 11/11 Pro/11 Pro Max, 12/12 Pro /12 প্রো ম্যাক্স, 13/13 প্রো/ 13 প্রো ম্যাক্স এবং আইপ্যাড 2/3/4, আইপ্যাড এয়ার সিরিজ, আইপ্যাড প্রো সিরিজ এবং ইউএসবি সি মাইক্রোফোন বেশিরভাগ ইউএসবি-সি পোর্ট ডিভাইস সমর্থন করে। (কিছু স্যামসাং ডিভাইস মেট করা যায় না কারণ এটি একটি উন্মুক্ত কোর্স ব্যবস্থা নয়)

5.দীর্ঘ কাজের সময় এবং লাইটনিং কেবল: আইফোন সেটের জন্য এই মাইক্রোফোনটি বিল্ট-ইন রিচার্জেবল ব্যাটারি, প্রায় 1.5 ঘন্টা চার্জ করার পরে 6 ঘন্টার বেশি ব্যাটারি লাইফ প্রদান করে। রেকর্ডিংয়ের কাজ বন্ধ করা বা রেকর্ডিংয়ের সময় পাওয়ার ফুরিয়ে যাওয়ার বিষয়ে চিন্তা করবেন না। আইফোন/অ্যান্ড্রয়েডের জন্য ব্লুটুথ মাইক্রোফোনটি ছোট কমপ্যাক্ট সাইজের সাহায্যে সহজেই আপনার শার্ট বা টাই ক্লিপ-অন করে। MFI প্রত্যয়িত 6FT দ্রুত চার্জিং লাইটনিং ক্যাবল এবং PU বক্স সহ এই সেট।

YOU CAN BUY FROM amazon

k8 wireless microphone price in bangladesh Good Or Not Good?